Forever Living Argi + | The powder that’s will giving me power

Forever Living Argi + | The powder that’s will giving me power

Size
Price:

Read more

Forever Living Argi Plus

Forever Argi + In Bangladesh
Forever BD

Argi + উভয় L'Arginine (একটি অ্যামিনো অ্যাসিড) এবং দারুচিনি (একটি শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট), লাল ওয়াইন নির্যাস (ভাল আমার লাল ওয়াইন কোথাও পেতে!) এবং দ্রাক্ষারস চামড়া (সমর্থনের জন্য পরিচিত ইমিউন এবং কার্ডিওভাসকুলার সিস্টেমের জন্য) এটি sweeteners রয়েছে।


আমি বেশিরভাগ ডায়েট থেকে পরিশ্রুত চিনি কাটা করেছি এমন একটি বিষয় আমি পরিষ্কার করছি, তাই যখন আমি এটি পান করে মিষ্টি-লাঠিটি দেয় তখন সত্যিই আমার দিনটি হিট হয়।

আর আমরা কি সব সময় ঠিক করতে পারব না? এল-আর্জিনাইন এত শক্তিশালী যে এটি কখনও কখনও 'মিরাকল অণু' হিসাবে পরিচিত। আমাদের দেহগুলি এল-আর্জিনাইনকে নাইট্রিক অক্সাইডে রূপান্তরিত করে, একটি অণু যা রক্তচাপকে শিথিল করে এবং বৃহত্তর রক্ত ​​প্রবাহের জন্য প্রশস্ত হয়।

 আমার মত মানুষদের জন্য জিম ব্যস্ত পেতে চেষ্টা। আমি জল দিয়ে একটি স্কুপ মিশ্রিত করা এবং এটি একটি দীর্ঘ পানীয় পান বা আমার সবুজ smoothie পোস্ট কাজ আউট এটি লাঠি। ফলগুলি একেবারে ভাল করে তোলে, অ্যালো জেলের মত আমি চিরতরে বসবাস করার চেষ্টা করেছি (আমি এটিতে উজ্জ্বল অনুভব করেছি কিন্তু এটি নষ্ট হয়ে গেছে)

পাশাপাশি অ্যান্টি-অক্সিডেন্ট ভালোবাসার ডোজ দেয়ার পাশাপাশি আমি ব্যায়াম করার পরেও ভাল বোধ করি। আমি জিম থেকে বাড়িতে পেতে যখন আমি সাধারণত পান খায় এবং আমার পেশী এটা জন্য ধন্যবাদ হয়।

নিচের শ্যাফেল করার পরিবর্তে আমি স্কোয়াট এবং ফুসফুসের একটি সেশন পরে সিঁড়ি নিচে হাঁটতে পারেন! এখন আমি পেতে পারেন যে সব সাহায্য প্রয়োজন। 5.15am শুরুর আক্ষরিকভাবে আমার ট্র্যাক আমাকে থামাতে পারেন বাচ্চাদের বাড়িতে পৌঁছানোর 3.45pm আসে।

কিন্তু আর্গি + আমাকে মোটর দিয়ে সাহায্য করছে তাই যখন সন্ধ্যায় আসে তখন আমি ডাউনটাইমের ডোজ পেতে পারি যা আমরা চাই এবং প্রয়োজন। আপনি কিভাবে ভারসাম্য অধিকার পেয়েছেন? অথবা, আমাকে রিফ্রেশ করুন, কিভাবে আপনি ব্যালেন্স সঠিকভাবে পেতে চেষ্টা করছেন? এটা আমি ক্রমাগত চেষ্টা করছি, refining এবং পরিবর্তন কিছু। আমি মনে করি না যে আমি এটা অধিকার পেতে পারব কিন্তু আমি এতে কাজ করছি।


আমাদের অনেকের মতই আমি নিজেকে নীল-আকাশের উড়ে যাওয়ার মত চলতে দেখি। আমি চিরতরে ভারসাম্য ঠিক করার চেষ্টা করছি - ভালো খাবার, ব্যায়াম, কাজ, বাচ্চা, ঘুমানো এবং সর্বত্র কাজের মামার পবিত্র মসৃণতা, সেগুলি সব কিছু গুরুত্বপূর্ণ ডাউনটাইম।

আমি মনের সব কিছু জানি এবং দোষী বোধ ছাড়াই কিছুটা সময় কাটানোর চেষ্টা করি যে আমি আমার অলস গাধা পেতে পারি। মৃদুতা এই মুহুর্তে প্রবণতা তাই ঝলকানি নতুন হস্টেল ঘোষণা করা হয় কিন্তু এটা সত্যিই মনে হিসাবে এটা সহজ নয়। কিন্তু অন্তত আমি চেষ্টা করছি, তাই না? এবং আমি যে বিষয় মনে করি।

42 বছর বয়সী বয়সে আমাকে ব্যস্ত হয়ে নিজেকে প্রমাণ করতে হবে না। আমি কখনো কখনো মনে করি কিছু লোক ব্যস্ততা, ক্লান্তি এবং চাপকে সম্মানের ব্যাজ হিসাবে পরিধান করে। তারা না. আমি জানি যে আমি সাধারণত অভাবের কারণে ক্লান্ত, ক্লান্ত বা তীব্র আছি, নাকি সবকিছু করার চেষ্টা করছি (উভয় প্রান্তে মোমবাতি জ্বলছে, moi?)

কিন্তু ব্যস্ত হচ্ছে কিছু আমি পরিবর্তন করার চেষ্টা করছি। আমি আমার শেষ ব্লগ পোস্টে উল্লিখিত, কেউ তাদের gravestone উপর 'সত্যিই ব্যস্ত ছিল' চায়।

তাই আমি কিভাবে ভারসাম্য পেতে চেষ্টা করছেন? ওয়েল আমার জন্য কী আগে পেতে আপ। আমি স্বাভাবিকভাবেই সকালের মানুষ নই তবে ভাল ঘুমানোর অভ্যাস, প্রথম রাতের সাথে মেশানো এবং কোন ময়লা আমাকে অনেক আগে উঠতে দেয়নি।

সকালবেলা আমি জিমে (এখনও একটি সংগ্রাম) আমার পুরোনো হাড়গুলি সরানো বা ভীতিকর কাজের কাজগুলির উপর নজর রাখতে পারি যা আমি বয়সের জন্য ফেলে রেখেছি (ডেটাবেস ম্যানেজমেন্টটি আমার শেষ তালিকাগুলির জন্য তালিকাবদ্ধ হয়েছে। বছর। এটি এখনও একটি কাজ একটি বাগ, কিন্তু এটা অতিরিক্ত ঘন্টা ছোট ধন্যবাদ পেয়েছে)

কিন্তু আমার সিলভে একটি গোপন অস্ত্র আছে, একটি পাউডার যা আমাকে শক্তি দিচ্ছে। এবং না, এটা পাউডারের মতো নয়! এটা আর্গি +, চিরজীবী শিবির থেকে। আমি সত্যিই মনে করি যে এটি আমার শক্তির মাত্রার মধ্যে পার্থক্য করছে, যা বছরের এই সময়ে সাধারণত পতাকাঙ্কিত হয়, বড় সময়

0 Reviews

Contact Form

Name

Email *

Message *